হাসপাতালে ভর্তি মির্জা আব্বাস

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  মঙ্গলবার, মে ১৭, ২০২২ |  ৫:২৬ অপরাহ্ণ
24ghonta-google-news

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) ভোরে রাজধানীর শ্যামলীতে স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত দুদিন ধরে পেটের অসুখে ভুগছিলেন বিএনপির এই নেতা। আজকে অবস্থা বেশি খারাপ হয়ে যাওয়ায় ভোরে তাকে স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

বিএনপির নেতার দ্রুত আরোগ্য কামনায় দেশবাসীর কাছে তার পরিবার দোয়া চেয়েছেন বলেও উল্লেখ করেন শায়রুল।

মির্জা আব্বাসের স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেন, গত দুদিন ধরে তিনি পেটের গ্যাস ও অন্যান্য অসুস্থতায় ভুগছিলেন। বার বার বমি হচ্ছিল। আজকে অবস্থা বেশি খারাপ হওয়ায় সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, এখন স্যালাইন দিয়ে রাখা হয়েছে। আজকে মুখে কোনো খাবার খেতে পারবে না বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মির্জা আব্বাস ১৯৯১ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের মেয়র ছিলেন। তিনি বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জাতীয় স্থায়ী কমিটির (সর্বোচ্চ নীতিনির্ধারণী কমিটি) সদস্য।

এর আগে গত রোববার (১৫ মে) হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য, সাবেক তথ্যমন্ত্রী ড. আব্দুল মঈন খানকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকরা তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেন।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news