অনন্তের ট্রেইলারে মুগ্ধ হয়ে বর্ষার সঙ্গে ঐশ্বরিয়ার সেলফি

 বিনোদন ডেস্ক |  বুধবার, মে ১৮, ২০২২ |  ৬:৩৮ অপরাহ্ণ
24ghonta-google-news

পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবে নিজের দুই সিনেমার ট্রেইলার প্রদর্শন করবেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সে জন্য স্ত্রী আফিয়া নুসরাত বর্ষাকে নিয়ে এখন ফ্রান্সে অবস্থান করছেন এই তারকা।

বিশ্বতারকাদের মিলনমেলার জন্য খ্যাত এই উৎসবে অনন্ত-বর্ষার সঙ্গে দেখা হয়েছে বলিউড তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে। সেই ছবি অন্তর্জালে পোস্ট করেছেন অনন্ত নিজেই।

ফ্রান্সের একটি রেস্তোরাঁয় তাঁদের সঙ্গে দেখা হয়েছে বলে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের ফেসবুক লাইভে যুক্ত হয়ে জানিয়েছেন অনন্ত-বর্ষা। এই সাক্ষাৎ প্রসঙ্গে সেই লাইভে অনন্ত যেটা বলেছেন সেটার মূল কথা এমন, ‘একই রেস্তোরাঁয় আমরা বসেছিলাম, আড্ডা মারছিলাম। তখন জানতে চেয়েছিল, তোমরা কোথা থেকে এসেছ? বললাম, বাংলাদেশ থেকে এসেছি। তখন ওরা জানতে চাইল, এখানে কোনও কারণে এসেছি কি না। তখন বলেছি, এটা আমাদের দুর্ভাগ্য—বাংলাদেশের সব টিভিতে আমরা তোমাদের দেখি, সে কারণে আমরা জানি তুমি অভিষেক, সে ঐশ্বরিয়া রাই। আমরাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা, কিন্তু সমস্যা হচ্ছে বাংলাদেশের চ্যানেল তোমাদের ওখানে দেখা যায় না…।’

এই গল্পে অনন্ত যুক্ত করেছেন, ‘এরপর তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো…। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো… বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।’

অনন্ত তাঁর গল্প শেষ করেছেন এভাবে—এরপর ঐশ্বরিয়া রাই নিজেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে।

উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্মে’ বিভাগে বাংলাদেশের ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার ট্রেইলার প্রদর্শনের কথা আছে। সে জন্য ফ্রান্সে অবস্থান করছেন অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news