হজ পালনে মুশফিক এখন সৌদি আরবে

 খেলা ডেস্ক |  রবিবার, জুলাই ৩, ২০২২ |  ১২:১১ অপরাহ্ণ
24ghonta-google-news

হজ পালন করতে সৌদি আরবে যাচ্ছেন মুশফিক, তা আগেই জানা গিয়েছিল। শনিবার (২ জুলাই) মুশফিক হজ পালন করতে সৌদি আরবে পৌঁছেছেন। সৌদি আরবে গিয়ে বিষয়টি নিজের ফেসবুকে জানিয়ে সবার দোয়া চেয়েছেন বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

হজ পালনের জন্য চলমান উইন্ডিজ সফর থেকে বিদায় নিয়েছিলেন মুশফিক। লঙ্কানদের বিপক্ষে টেস্টের পরই বিষয়টি জানিয়ে দিয়েছিলেন তিনি। এদিকে মুশফিককে ছাড়াই ভুগছে বাংলাদেশ দল। ক্যারিবীয়দের বিপক্ষে দুই টেস্টেই বাজেভাবে হারের পর, প্রথম টি-টোয়েন্টি ম্যাচেও ভালো করতে পারেনি। যদিও ১৩ ওভার হওয়ার পর ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

গত ১ জুলাই মুশফিক সৌদি আরবের উদ্দেশে রওয়ানা করেন। পবিত্র হজ পালনের প্রধান শর্ত, ইহরাম বাঁধা অবস্থায় ছবি প্রকাশ করেছেন তিনি। ছবিতে দেখা যায় তার অবস্থানটা কাবা শরিফের ঠিক সামনে। আর ছবির ক্যাপশনে দোয়ার ইমোজি ব্যবহার করেছেন। এর আগে বাংলাদেশের সাবেক এই অধিনায়ক ওমরাহ পালন করলেও হজ পালন করছেন এবারই প্রথম।

হজের জন্য দেশ ছাড়ার আগে অবশ্য ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যক্তিগত কাজ, ফিটনেস নিয়ে কাজ করেছেন মুশি। এছাড়াও মেটলাইফ ইনসুরেন্স কোম্পানি আর নগদ ইসলামিকের শ্যুটিং করেছেন। ঈদের আগে টিভিতে সম্প্রচার হবে দুটি বিজ্ঞাপনই।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news