প্রিয়াঙ্কার টেবিলের ঢাকনার দাম ৩০ হাজার!

 বিনোদন ডেস্ক |  রবিবার, জুলাই ৩, ২০২২ |  ১২:৪৭ অপরাহ্ণ
প্রিয়াঙ্কার টেবিলের ঢাকনার দাম ৩০ হাজার!
24ghonta-google-news

সাবেক বিশ্বসুন্দরী বিয়ে করে পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে। অভিনয়, গায়িকা সেই সঙ্গে প্রযোজনার পর নাম লেখিয়েছেন ব্যবসায়ী হিসেবে। নিউইয়র্কে ‘সোনা’ নামের একটি রেস্তোরাঁ আগেই প্রতিষ্ঠিত করেছিলেন প্রিয়াঙ্কা। বিদেশের মাটিতে বসে দেশিও খানাপিনার মজা নিতে ভারতীয় প্রবাসীরা পৌঁছে যান প্রিয়াঙ্কার রেস্তোরাঁয়।

নিজেকে ব্যবসায়ী হিসেবেও প্রতিষ্ঠিত করতে উঠেপড়ে লেগেছেন দেশি গার্ল। গত মাসেই নিজস্ব হোমওয়্যার লাইন ‘সোনা হোম’ শুরু করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় খাবারের দাম আকাশছোঁয়া। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল যে, প্রিয়াঙ্কার রেস্তোরাঁর এক শিঙাড়ার দাম এক হাজারের বেশি টাকা। তেমনই প্রিয়াঙ্কার হোমওয়্যারের সম্ভারের দাম দেখে চোখ কপালে নেটপাড়ার।

24ghonta-google-news

প্রিয়াঙ্কার এই জিনিসপত্রের দাম এতটাই বেশি যে নেটমাধ্যমে জমিয়ে ট্রোলিং শুরু হয়েছে। ওয়েবসাইটের তথ্য বলছে প্রিয়াঙ্কার ‘সোনা হোম’এর ‘পান্না’কালেকশনের টেবিলক্লথের দাম প্রায় ৩১ হাজার টাকা। চমকে গেলেন তো? এখানেই শেষ নয়, এই কালেকশনের একটি চায়ের কাপ ও প্লেটের দাম দাম ৫ হাজার ৩০০ টাকা। চাটনি রাখার ছোট (৬টি) পাত্রের দাম ১৫ হাজার টাকা।

নতুন এই উদ্যোগ সম্পর্কে প্রিয়াঙ্কা বলেছেন, ‘ভারতে আমাদের সংস্কৃতির মধ্যে অন্যতম হলো পরিবার, সম্প্রদায়, মানুষকে একত্রিত করছে এবং এটাই আমার কাছে সোনা হোমের নীতি।’ খবর হিন্দুস্তান টাইমস

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ নতুন সিনেমা। হলিউডে রয়েছে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’ পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমাতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news