ভবন নির্মাণ সামগ্রীসহ পটিয়ার আমজুরহাট পুকুরে ট্রাক : হতাহত ৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় ভবন নির্মাণের সামগ্রী ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে চারজন হতাহতের খবর পাওয়া গেছে।

সোমবার সকাল ৭টার সময় পটিয়ার থানার হাট থেকে ভবন নির্মাণের সামগ্রী নিয়ে হাটহাজারী যাওয়ার পথে কক্সবাজার আরকান মহাসড়কের আম্জুরহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুরে পড়ে যাওয়া ট্রাকের নিচ থেকে এক শ্রমিকের মরদেহসহ আহত চারজনকে উদ্ধার করে। ফায়ার সার্ভিসের পটিয়া স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া হতাহতের তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতের নাম শাকিল (২৮)। তিনি আনোয়ারা উপজেলার চাতুয়া এলাকার শাহাজাহানের ছেলে এবং পেশায় নির্মাণ শ্রমিক বলে জানা গেছে। আহতরা হলেন কালুরঘাট এলাকার মো. কাসেম (২৪), আনোয়ারা এলাকার আজিজুর রহমানের ছেলে মিজান (২২) এবং পটিয়া আম্জুরহাট এলাকার সনজীব দাশের ছেলে আকাশ (১৩)।

পটিয়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সৌমেন বড়–য়া বলেন, সোমবার সকালে পটিয়া আমজুরহাট এলাকায় পুকুরে পড়ে যাওয়া একটি ট্রাকের নিচ থেকে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা পটিয়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.