যান্ত্রিক ত্রুটিতে এসি বাসে আগুন : ৯৯৯ সেবায় অক্ষত যাত্রী

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় যান্ত্রিক ত্রুটি থেকে চলন্ত বাসের পেছনে আগুন ধরে ক্ষতিগ্রস্থ হয়েছে প্রেসিডেন্ট ট্র্যাভেলস’ পরিবহনের শীতাতাপ নিয়ন্ত্রিত একটি বাস।

তবে বাসটিতে আগুন ধরার সাথে সাথে তাৎক্ষনিক ৯৯৯ এ কল করে সেবা গ্রহণ করায় অক্ষত রয়েছে বাসটির সকল যাত্রী। ৯৯৯ থেকে জানানোর পর ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনেন।

সোমবার (২ ডিসেম্বর) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া মনসা বাদামতল এলাকার তিন রাস্তার মোড়ে এ ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় বাসের সকল যাত্রী নিরাপদে রয়েছে বলে জানা যায়।

পটিয়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া তথ্যটি নিশ্চিত করেন। তিনি যাত্রীদের বরাতে বলেন, সোমবার ভোরে প্রেসিডেন্ট ট্রাভেলস’ পরিবহনের একটি এসি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দ্যেশে যাচ্ছিলেন। ভোর সোয়া ৪টার দিকে বাসটি মনসা বাদামতল এলাকায় পৌছালে যান্ত্রিক ত্রুটি থেকে চলন্ত অবস্থায় বাসের পেছনে আগুন ধরে যায়।

বাসে পোড়া পোড়া গন্ধ পেয়ে যাত্রীরা দ্রুত নিচে নেমে এসে ৯৯৯ এ কল করেন। সেখান থেকে ফায়ার সার্ভিসকে জানানো হলে পটিয়া ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। পরে হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ বাসটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যান।

এই বিভাগের আরো খবর

Leave A Reply

Your email address will not be published.