ভাইরাল হতে গিয়ে হাসপাতালে উরফি

 বিনোদন ডেস্ক |  রবিবার, আগস্ট ৭, ২০২২ |  ৬:৪২ অপরাহ্ণ
24ghonta-google-news

কখনও বস্তা দিয়ে তৈরি পোশাক। আবার কখনও প্লাস্টিকের। বারবার স্রেফ পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন উরফি জাভেদ। সমালোচিত হয়েছেন ঠিকই। তবে উরফির রূপের ছটায় মুগ্ধও হয়েছেন নেটিজেনদের একাংশ। আবারও চর্চায় সেই উরফিই। তবে এবার আর পোশাকের জন্য নয়। কারণ, বর্তমানে অসুস্থ তিনি। আপাতত হাসপাতালে চলছে তার চিকিৎসা।

শোনা যাচ্ছে, গত তিন-চারদিন ধরে নাকি খুব অসুস্থ উরফি। একটানা বমি হচ্ছে তার। জ্বরে প্রায় পুড়ে যাচ্ছে গা। ১০৩-১০৪ ডিগ্রি জ্বর রয়েছে। তাই বাধ্য হয়ে উরফিকে হাসপাতালে ভরতি করার সিদ্ধান্ত নেন তার পরিবারের লোকজন। হাসপাতাল সূত্রে খবর, বেশ কয়েকটি পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নিয়ে উদ্বেগের তেমন কিছু নেই। তবে এখনও পুরোপুরি রোগের করাল থাবা মুক্ত হতে পারেননি উরফি।

ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, নিজের শরীরের প্রতি অবহেলার জেরে এই দশা তার। শরীরের ঠিকভাবে যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে যে ছবি উরফি শেয়ার করেছেন, সেখানে তার অভিব্যক্তি দেখে মনে হচ্ছে হাসপাতালের খাবার মুখে রুচছে না তার। সামনে রাখা খাবার, আর মুখ বেজার করে বসে আছেন উরফি। তার পরনে হাসপাতালের পোশাক। অভিনেত্রী জানিয়েছেন, ‘এখানে থাকাকালীন আমি অনেক বেশি সময় পেয়েছি। হ্যাঁ, এটাই ঘটেছে, আমি আমার স্বাস্থ্যকে উপেক্ষা করেছি এবং এখন…’।

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

সম্প্রতি হলুদ রংয়ের একটি ওড়না দিয়ে তৈরি পোশাক পরে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছে উরফিকে। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ছড়িয়ে পড়ে ওই ছবি। তা নিয়ে নেটদুনিয়ায় জোর হইচই। উরফিকে বয়কটের দাবিতে সরব হয়েছেন অনেকেই।

এর আগে ইনস্টাগ্রামে চুল দিয়ে শরীর ঢাকা ছবি শেয়ার করে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছিলেন উরফি।

বিতর্কিত ফ্যাশন কুইনই আপাতত অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news