সর্দি-জ্বরে কাবু, কোভিড আক্রান্ত সায়নী

 বিনোদন ডেস্ক |  সোমবার, আগস্ট ৮, ২০২২ |  ২:৩৯ অপরাহ্ণ
24ghonta-google-news

কোভিড আক্রান্ত হয়েছেন যুব তৃণমূলের সভাপতি ও অভিনেত্রী সায়নী ঘোষ। অভিনয়ের পাশাপাশি এখন তৃণমূলের যুবনেত্রী, তাই রাজনৈতিক মঞ্চেই বেশি চোখে পড়েন তিনি।

সম্প্রতি তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেও দেখা যায় তাকে। এছাড়াও নানা রকমের রাজনৈতিক কর্মকাণ্ডে দেখা যায় তাকে। এরই মাঝে অসুস্থ হয়ে পড়েন সায়নী। জ্বর ও সর্দিতে ভুগছেন অভিনেত্রী।

চিকিৎসকের পরামর্শেই কোভিড টেস্ট করান তিনি। শনিবার রাতেই সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। যেহেতু রাজনৈতিক কারণে প্রতিদিন প্রচুর মানুষের সংস্পর্শে আসেন সায়নী, তাই বিগত দুদিনে যাঁরা সায়নীর সঙ্গে দেখা করেছেন সোশ্যাল মিডিয়ায় তাদেরই সচেতন করেছেন যুবনেত্রী।

সায়নী তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লিখেছেন, ‘আজই আমার কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমার শরীরে করোনার বিশেষ লক্ষণ নেই। হালকা জ্বর ও সর্দি আছে। গত ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাদের অনুরোধ করছি আপনারা টেস্ট করিয়ে নিন। আগামী কয়েকদিনের কিছু সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে বাতিল করতে হচ্ছে, তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আশা করি খুব শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসব। ভালোবাসা ও আলো।’

সম্প্রতি অনীক দত্তের অপরাজিত ছবিতে বিজয়া রায়ের আদলে তৈরি চরিত্রে অভিনয় করেছিলেন সায়নী ঘোষ। সাধারণ দর্শক থেকে শুরু করে ফিল্ম ক্রিটিক সবাই ঐ ছবিতে পছ্ন্দ করেছিলেন তাকে। সেই ছবি প্রথম সপ্তাহে জায়গা পায়নি নন্দনে। সেই সময় এই বিষয় নিয়ে সরব হয়েছিলেন নায়িকা। এমনকী তিনি ব্যক্তিগতস্তরে কথাও বলেছিলেন নন্দন কতৃর্পক্ষের সঙ্গে।

প্রসঙ্গত সে সময় অভিনেত্রী ও তৃণমূলের যুবনেত্রী বলেন, ‘আজকে অনীক দত্ত যিনি এই ছবিটা বানিয়েছেন, তিনি বড়মাপের পরিচালক, ফিরদৌস হাসান বড়মাপের প্রযোজক, আমরাও অনেকদিন ধরে কাজ করছি, দর্শক আমাদের পছন্দ করেন। সেখানে দাঁড়িয়ে সত্যজিৎ রায়ের ওপর বানানো একটা ছবি যদি আমাদের নন্দনে দেখাতে এত কাঠখড় পোড়াতে হয় এবং তারপর হতাশ হয়ে ফিরতে হয়, তাহলে আগামিদিনে নতুন প্রজন্মের পরিচালকরা তো এরকম কোনও ছবি তৈরির কথা ভাববেও না।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news