দুবাইয়ের রেস্তরাঁয় পোলাও রাঁধছেন আশা, গলায় চেনা সুর

 বিনোদন ডেস্ক |  বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ |  ১২:৪৮ অপরাহ্ণ
24ghonta-google-news

‘আও না, গলে লগ যাও না’ গাইতে গাইতে রান্নাঘরে পোলাও বানাতে ব্যস্ত আশা ভোঁসলে। এমনই এক ভিডিও সাড়া ফেলেছে নেটমাধ্যমে।

বয়স তার কাছে সংখ্যা ছাড়া আর কিছুই নয়। ৮০ পেরিয়েও সারা পৃথিবী ঘুরে বেড়াচ্ছেন আশা। তবে এখন সঙ্গীত নিয়ে নয়, ব্যস্ততা দুবাইয়ে তার নতুন রেস্তরাঁ নিয়ে।

অনেকেই হয়তো জানেন না, গানের মঞ্চের বাইরে রান্নাঘরেও কেরামতি দেখাতে পারেন আশা ভোঁসলে। তিনি যে একজন পাকা রাঁধুনি, তার রান্নার স্বাদ যারা চেখেছেন, তারাই জানেন। রান্নার প্রতি এই ভালবাসা থেকেই রেস্তরাঁ ব্যবসায় যোগ দিয়েছেন আশা। বছর ২০ আগেই শুরু করেছিলেন এই নতুন কাজ। সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে আছে আশার বেশ কয়েকটি রেস্তরাঁ। সম্প্রতি নতুন সংযোজন দুবাইয়ে। রেস্তোরাঁর নাম ‘আশা’জ’।

দুবাইয়ে নতুন রেস্তরাঁর রান্নাঘরে গুনগুন করছেন আশা ‘আও না গলে লগ যাও না’। মাঝেমাঝে চোখ রাখছেন ওভেনে বসানো পোলাওয়ের দিকে। পরখ করে দেখছেন পোলাওয়ের স্বাদ-গন্ধ। এই ভিডিওয় অনুরাগীদের মন্তব্যে সরগরম এখন নেটমাধ্যম। কেউ বলেছেন ‘গানা ও খানা— এই দুইয়ের দারুণ রসায়ন, মনের সঙ্গে এদের সরাসরি যোগাযোগ।’ কেউ আবার বলেছেন, ‘আশাজি আপনি এখন কিংবদন্তি গায়িকা ও রন্ধন বিশেষজ্ঞাও।’

আর একটি ভিডিওয় আশার মনের রঙে সাজানো হোটেলের ছবি দেখা গিয়েছে। হোটেলের খাবার জায়গা জুড়ে রয়েছে ফ্রেমে সাজানো আশার সাদা-কালো ছবির কোলাজ।

সারা পৃথিবী জুড়ে ১৮টিরও বেশি জায়গায় রয়েছে ‘আশা’জ’ রেস্তোরাঁ। প্রত্যেকটির রান্নাঘরে জড়িয়ে রয়েছে গায়িকার প্রত্যক্ষ ছোঁয়া।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news