বিচ ফ্যাশনে বেতের ব্যবহার!

 লাইফস্টাইল ডেস্ক |  বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ |  ৪:১৭ অপরাহ্ণ
24ghonta-google-news

ফ্যাশন কিংবা স্টাইলের সবকিছুই নির্ভর করে আপনার পারিপার্শ্বিক অবস্থার ওপর। আপনি কোথায় যাচ্ছেন এ ক্ষেত্রে এটা যেমন গুরুত্বপূর্ণ, তেমনি দিনের কোন সময় ঘুরতে যাচ্ছেন সেটাও বেশ বিবেচ্য বিষয়।

যারা ভ্রমণ করতে বেশি ভালোবাসে তারা নিশ্চয়ই সমুদ্র কিংবা পাহাড় ভ্রমণে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কিন্তু আপনি কি জানেন? সমুদ্র এবং পাহাড় এই দুই স্থানে ঘুরতে যেতে চাইলে যে কোনো ফ্যাশন লুকই আপনি নিতে পারবেন না।

স্থানভেদে পাহাড়, অরণ্য কিংবা সাগরে ভ্রমণে রয়েছে আলাদা আলাদা ফ্যাশন ও স্টাইল। আজ আপনাদের তাই জানাব সমুদ্র বিচে আপনার ফ্যাশন ও স্টাইল কী রকম হবে সে বিষয়ে।

সমুদ্রসৈকতে কিংবা বিচে ঘুরতে গেলে আপনার ফ্যাশনে অবশ্যই থাকতে হবে সানগ্লাস, বড় টুপি, স্লিপার আর মাঝারি আকারের ব্যাগ।

এসবই বেছে নিতে পারেন বেতের তৈরি। কেননা হাল ফ্যাশনের হাওয়ায় সমুদ্রসৈকতে কিংবা বিচে বেতের তৈরি টুপি, ব্যাগ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ফ্যাশন বোদ্ধারা বলছেন, সাগরপাড়ে ঘুরতে গেলে পানির পরিবেশে বেত কিংবা পাটের তৈরি টুপি এবং ব্যাগ সবচেয়ে বেশি উপযোগী এবং মানানসই।

পছন্দের জায়গায় নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে পোশাকে আঁটসাঁট না রেখে বেছে নিতে পারেন ঢিলেঢালা ভাব। আর আরাম পেতে জুতার পরিবর্তে স্লিপার বেছে নিলে আপনার শোভা কমবে না বরং বেড়ে যাবে আরও কয়েকগুণ।

বাড়তি সুরক্ষার জন্য সানস্ক্রিন, ছাতা সঙ্গে রাখতে পারেন। সবকিছু সঙ্গে নিয়ে একবার বিচে যাত্রা শুরু করলে বেশ বোহেমিয়ান একটা লুক আসবে আপনার মধ্যে।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news