বাবার সামনে ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২ |  ৪:৫৬ অপরাহ্ণ
24ghonta-google-news

নাটোরের আব্দুলপুর জংসন স্টেশনে ট্রেনে কাটা পড়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২৩) নামে আইন বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

শনিবার সকাল ৭টা ৫০ মিনিটের সময় ঈশ্বরদী থেকে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনে নীচে কাটা পড়েন তিনি।

24ghonta-google-news

নিহত হাসানুজ্জামান ইমতিয়াজ পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার অ্যাডভোকেট ইসাহাক আলীর ছেলে এবং সে রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে বিষয়টি নিশ্চিত করেছেন আব্দুলপুর স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার জিয়াউল আহসান।

আব্দুলপুর স্টেশন মাস্টার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি লালপুরের আব্দুলপুর জংসন স্টেশনে সকাল ৭টা ৫০ মিনিটে এসে থামে। এসময় ট্রেনের যাত্রী হাসানুজ্জামান ইমতিয়াজ ট্রেন থেকে প্লাটফরমে নামেন। পরে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করলে ইমতিয়াজ চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গিয়ে কাটা পড়েন।

এতে সে ঘটনাস্থলেই মারা যান।

ইমতিয়াজ রাজশাহী যাচ্ছিলেন। তার সাথে ওই ট্রেনে তার পিতা অ্যাডভোকেট ইসাহাক আলীও ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন তিনি। দীর্ঘক্ষণ ছেলের মৃতদেহের পাশে বাকরুদ্ধ অবস্থায় বসে ছিলেন তিনি।

আব্দুলপুর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার জিয়াউল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেললাইনের ওপর থেকে মৃতদেহটি সরিয়ে রাখে। পরে ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করলে তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news