সোনাইমুড়ীতে ১২শ’ ইয়াবাসহ গ্রেফতার ২

 ২৪ ঘন্টা নিউজ ডেস্ক |  শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২ |  ৪:৫২ অপরাহ্ণ
24ghonta-google-news

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া গ্রামে অভিযান চালিয়ে এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত দুইজন এলাকার চিহিৃত মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগতরাতে তাদের গ্রেফতার করা হয়।

24ghonta-google-news

গ্রেফতারকৃতরা হচ্ছেন, ফেনী জেলার গজারিয়া কান্দি গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুল লতিফ (৩৮) ও চট্টগ্রামের ফটিকছড়ির নানপুর কিপতা নগর গ্রামের রঞ্চিত শীলের স্ত্রী পাপড়ি শীল (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নোয়াখালী-কুমিল্লা সড়কে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে বগাদিয়া এলাকার প্রধান সড়কে সন্দেহজনক ঘোরাঘুরি করার সময় তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ১২শত পিস ইয়াবা জব্দ করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ৩লাখ ৬০হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এন-কে

24ghonta-google-news
24ghonta-google-news