মদ তৈরি করবেনা মিরসরাইয়ের ত্রিপুরা গোষ্ঠী

  |  শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২ |  ৯:২৫ অপরাহ্ণ
24ghonta-google-news

আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে বাংলা মদ তৈরি ও বিক্রয় না করার অঙ্গীকার করেছে মিরসরাইয়ের ত্রিপুরা গোষ্ঠী।

শুক্রবার ( ৩০ সেপ্টেম্বর) বিকালে ১ নম্বর করেরহাট ইউনিয়ন পরিষদে পূজো উপলক্ষে এক মত বিনিময় সভায় এই অঙ্গীকার করেন ত্রিপুরা গোষ্ঠীর নেতারা।

24ghonta-google-news

করেরহাট ইউনিয়ন পরিষদ সূত্রে জানাগেছে, করেরহাট ইউনিয়নের আওতাভুক্ত ত্রিপুরা জনগোষ্ঠীর সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সাথে। এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

মতবিনিময় সভায় নলক্ষুম, কালাপানিয়া, কয়লা ও সোনাইসহ কয়েকটি পাহাড়ী গ্রামের ত্রিপুরা জনগোষ্ঠীর ২৫ থেকে ৩০ প্রতিনিধি উপস্থিত ছিলেন। এসময় তারা আসন্ন দুর্গাপূজয আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পূজাকে কেন্দ্র করে বাংলা মদ তৈরি ও বিক্রয় করা থেকে বিরত থাকার অঙ্গীকার করেন।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, করেরহাট ইউনিয়ন উপজেলার সবচাইতে বড় ইউনিয়ন। এখানে বিশাল পাহাড়ি এলাকা রয়েছে। এসব পাহাড়ি এলাকায় আসন্ন পূজা উপলক্ষে যেন মদের প্রভাব প্রকট আকার ধারণ না করে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির রাতে অবনতি না ঘটে সেই লক্ষ্যে ত্রিপুরা জনগোষ্ঠীর সাথে মতবিনিময় করা হয়েছে। এতে ত্রিপুরা সম্প্রদায় সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

২৪ঘণ্টা/বিআর

24ghonta-google-news
24ghonta-google-news