সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)’র বাইত উল আসফিয়া মাইজভাণ্ডারী খানকাহ শরিফে তসরিফ ও মিলাদ মাহফিল সম্পন্ন

  |  শনিবার, নভেম্বর ৫, ২০২২ |  ১০:৫৫ অপরাহ্ণ
24ghonta-google-news

শুক্রবার (৪ নভেম্বর) আওলাদে রাসুল (দ.) মাইজভাণ্ডারী ত্বরিকার প্রবর্তক, ফরদুল আফরাদ,খাতেমুল অলদ, গাউসুল আযম হযরত মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.)’র প্রপৌত্র, মারাজাল বাহরাইন, বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)-এর একমাত্র পুত্র ও সাজ্জাদানশীন, শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট এর ম্যানেজিং ট্রাস্টি ও গাউসিয়া হক মঞ্জিলের সম্মানিত সাজ্জাদানশীন মাওলা হুজুর, রাহবারে আলম, মোজাদ্দেদে জামান, হযরত শাহসুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.) ঢাকায় বাইত উল আসফিয়া মাইজভাণ্ডারী খানকাহ শরিফে তশরিফনেন।

ঢাকা মহানগর, গাজীপুর, মানিকগঞ্জ,নারায়ণগঞ্জ, বি-বাড়ীয়া, মুন্সিগঞ্জ, নরসিংদী, কুমিল্লা জেলার আশেকভক্তগণের সাথে সাক্ষাৎ করেন সকাল সাড়ে আটটা হতে দুপুর বারোটা পর্যন্ত এরপর তিনি জুমার নামাজ আদায় করেন মিরপুর ১ হযরত শাহ আলী বোগদাদী (রহ) এর মাজার শরীফস্থ জামে মসজিদে এবং নামাজ শেষে হযরত শাহ আলী বোগদাদী (র.)’র মাজার শরিফ জিয়ারত করেন। আড়াইটা হতে  চারটা পর্যন্ত আশেকভক্তগণের সাক্ষাৎ কার্যক্রম সম্পন্ন করে। বাদে আসর নামাজ আদায়ের পরে বায়াত অনুষ্ঠান সম্পন্ন করে মিলাদ কিয়াম হয়। এতে সৃষ্টির সামগ্রিক কল্যাণ কামনা করে ও বাংলাদেশ ও বিশ্ব মজলুম ও নির্যাতিত নিপীড়িত মানুষের জন্য বিশেষভাবে দোয়া করে মোনাজাত করেন আওলাদ রাসুল (দ.) সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)।

24ghonta-google-news

উক্ত মহতি অনুষ্ঠানে মিলাদ কিয়াম পরিবেশনা ও আলোচনা করেছেন মুফতি গোলাম মাওলা সাহেব, এতে উপস্থিত ছিলেন বাইত উল আসফিয়া মাইজভাণ্ডারী খানকাহ শরিফের পরিচালনা কমিটির সদস্যগণ,আশেকানে গাউসুল আযম মাইজভাণ্ডারী, আশেকানে শাহানশাহ হক ভাণ্ডারীসহ উক্ত মহতি অনুষ্ঠানে বিপুল পরিমান আশেক ভক্ত ও আগ্রহী বায়াতী সদস্যদের সমাবেশ ঘটে এবং অংশ গ্রহন করেন ধর্মপ্রাণ সকল শ্রেণি পেশার মানুষ। উপস্থিত সকলকে নিয়ে মাগরিবের নামাজ বাইত উল আসফিয়া মাইজভাণ্ডারী খানকাহ শরিফে আদায় করে খানকাহ শরিফ হতে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা হন।

বাইত উল আসফিয়া মাইজভাণ্ডারী খানকাহ শরীফ ঠিকানাঃ হযরত শাহ আলী বোগদাদী (র.)এর মাজারের নিকটস্হ খাদেম বাড়ি নং ৪, উত্তর বিশিল, থানা শাহ্ আলী, মিরপুর-১ ঢাকা।

২৪ঘণ্টা/এসএ

24ghonta-google-news
24ghonta-google-news