মিরসরাইয়ে সাংবাদিক আশরাফ সহ তিনজনের মোটরসাইকেল চুরি

  |  বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০২২ |  ৩:৪৯ অপরাহ্ণ
24ghonta-google-news

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে আবারও বেপরোয়া হয়ে উঠেছে মোটরসাইকেল চোর চক্র। প্রতিনিয়নত চুরি হচ্ছে কারো না কারো মোটরসরাইকেল। সর্বশেষ মিরসরাই প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক আশরাফ সহ তিন জনের মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে চোর চক্র।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ভোরে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ড গোভনীয়া সওজ ডাকবাংলো এলাকা থেকে তিনটি মোটর সাইকেল চুরি হয়। চোরের দল গ্রীলের তালা ও মোটর সাইকেলের হাইড্রোলিক লক ভেঙ্গে সাংবাদিক আশরাফ উদ্দিন এর হিরো গ্লামার ঢাকা মোট্রো-হ-২০-৯৮৬১, একমি ঔষধ কোম্পানির মার্কেটিং অফিসার ইমাজ উদ্দিনের ডিসকভার ফেনী-হ-১২-৬৫১৪ ও মিরসরাইয়ের ব্যাবসায়ি সালাউদ্দিনের পালসার চট্টমোট্রা-ল-১৪-৬৪৮২ সহ মোট ৩টি মোটরসাইকেল নিয়ে যায়। এসময় চোরের দল সিসি ক্যামরাও ভাঙ্গচুর করে।

24ghonta-google-news

ঘটনার বিবরণে জানা যায়, গত বছরের একই সময়ে মিরসরাইয়ে বেপরোয়া হয়ে উঠে মোটরসাইকেল চোর সিন্ডিকেট। সিন্ডিকেটের বিরুদ্ধে উপযুপরী লিখার কারনে মোটরসাইকেল চোর সিন্ডিকেট সনাক্ত হয় ও থানা প্রশাসন তাদের গ্রেপ্তার করে জেলে পাঠায়। সাম্প্রতিক তারা পুনরায় জামিনে এসে ব্যাপরোয়া ভাবে মোটরসাইকেল চুরি শুরু করেছে। গত ১৫ দিনে তারা মিরসরাই সরদ এলাকা থেকে প্রায় অর্ধ ডজন মোটরসাইকেল চুরি করে।

ভুক্তভোগি সাংবাদিক আশরাফ জানান, গত বছর মোটরসাইকেল চোর সিন্ডকেট মিরসরাই উপজেলা থেকে প্রায় শতাধিক মোটর সাইকেল চুরি করে। সিন্ডিকেটের বিরুদ্ধে লিখার কারষে তার মোটরসাইকেলটিও চুরি করে। তবে থানা প্রশাসনের তড়িৎ উদ্যোগে মোটরসাইকেলটি উদ্ধার হয়। সেই ক্ষোভ থেকে পুনরায় তারা আবারো চুরি করে একই মোটরসাইকেল। তিনি জানান, মিরসরাই থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ মোটরসাইকেল উদ্ধারে কাজ করছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরবেলার মধ্যে ৩টি মোটরসাইকেল চুরির ঘটনা জানতে পেরেছি। ৩টির মধ্যে একটি সাংবাদিক আশরাফের বলে তিনি জানিয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে অপরাধীদের শনাক্ত পূর্বক উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।
২৪ঘণ্টা/এসএ

24ghonta-google-news
24ghonta-google-news