সীতাকুণ্ডে সম্পত্তি বিরোধের জেরে হামলার ঘটনায় প্রধান আসামী তপন চৌ. গ্রেপ্তার

  |  বুধবার, নভেম্বর ২৩, ২০২২ |  ৮:০৭ অপরাহ্ণ
24ghonta-google-news

সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে গত ১০ নভেম্বর সম্পত্তি বিরোধের জেরে হামলার ঘটনায় আসামী তপন চৌধুরীকে গ্রেফতার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।

বুধবার বিকালে সীতাকুণ্ড থানার এসআই সামিউল রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল কলেজ রোডস্থ নির্মল ভবনের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। ১০ নভেম্বর সন্ধ্যায় তপন চৌধুরী সম্পত্তি বিরোধের জেরে তার আপন ভাই দোলন কুমার চৌধুরীর (৫৮) উপর দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলার চালায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে হামলাকারী এলোপাতাড়ি পিটুনিতে তার স্ত্রী মধুমিতা সেন, কন্যা মৌমিতা চৌধুরী ও জামাতা সজল চৌধুরী গুরুতর আহত হয়।

24ghonta-google-news

এ ঘটনায় জড়িত তপন চৌধুরীসহ ৫ জনকে অভিযুক্ত করে ওইদিন রাতেই আহত মধুমিতা সেন বাদি হয়ে সীতাকুণ্ড থানায় অভিযোগ দায়ের করেন। আদালত আসামী তপন চৌধুরীসহ অভিযুক্তদের গ্রেফতার করার জন্য সীতাকুণ্ড থানাকে আদেশ দেন।

আহত মধুমিতা সেন জানান, এ ঘটনার পর থেকে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। তারা অভিযুক্তদের হাত থেকে রেহাই পেতে ঘটনার পর থেকেই বাড়ির বাইরে রয়েছেন। আসামী তপন চৌধুরী একজন মামলাবাজ।

এবিষয়ে সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক সামিউল রহমান বলেন, মামলার ঘটনায় চট্টগ্রাম আদালতে ফৌজদারী দন্ডবিধিতে মামলা হওয়ায় আদালত আসামীদের গ্রেপ্তার করার আদেশ দেন। আদেশের প্রেক্ষিতেই মামলার প্রধান আসামী তপন চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তরা পলাতক থাকায় এখনও গ্রেপ্তার করা যায়নি।

24ghonta-google-news
24ghonta-google-news