চট্টগ্রামে হামলার স্বীকার সাংবাদিক মহিউদ্দিন তিনজন গ্রেপ্তার

 ২৪ ঘণ্টা ডট নিউজ ডেস্ক |  বুধবার, নভেম্বর ২৩, ২০২২ |  ৮:১২ অপরাহ্ণ
24ghonta-google-news

নগরীর পাহাড়তলী এলাকায় মাদক কারবারির হামলার শিকার হয়েছে জাতীয় দৈনিক বাংলাদেশ টুডে পত্রিকার প্রতিনিধি মহিউদ্দিন। গত মঙ্গলবার বিকেল পৌনে ৫ টায় নগরীর খুলশী থানাধীন মাষ্টার লাইন পুলিশ বিট এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার বিষয়ে পত্যক্ষদর্শীরা বলেন, গত ২২ নভেম্বর (মঙ্গলবার) বিকেল পৌনে ৫ টা দিকে এক নারীকে মাদক ব্যবসায়ী ও রিকশা চোর চক্রের মূলহোতা জয়নাল ও তার সহযোগীরা বেধড়ক মারধর করছে তা দেখে সাংবাদিক মহিউদ্দিন ভিডিও করতে গেলে তাকেও মারধর করে জখম করেছে মাদক কারবারিরা।

24ghonta-google-news

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে সাংবাদিক মহিউদ্দিন বলেন, আমি মোটর সাইকেল এর কাজ করাচ্ছি। তখন রিকশার গ্যারেজে এক নারী কে মাদক ব্যবসায়ীরা ধরে মারধর করছে।

আমি দূর থেকে দেখে আমার মুঠোফোনে ছবি ও ভিডিও নিতে গেলে তারা অতর্কিতভাবে আমার উপরও হামলা চালায় এবং মেরে জখম করেছে।

আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে পরবর্তীতে খুলশী থানায় গিয়ে ৮ জনের নাম উল্লেখ করে এজাহার দায়ের করি।

মাদক কারবারিরা হলো মো. জয়নাল (৫৫), মো. শাকিল (৩৩), মো. আমির হোসেন (৩০), নুর আলম (৩০), রুজি বেগম (২৮), রুমা বেগম (২৫), আমেনা বেগম (২৩), শ্যামলা বেগম (৪৮) এ চক্রটি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

এ ঘটনার বিষয়ে মাষ্টার লাইন পুলিশ বিটের ইনচার্জ এনাম এলাহী বলেন, আমি এই ঘটনার বিষয়টি জানার সাথে সাথে অভিযান পরিচালনা করেছি। কিন্তু তাঁরা পালিয়ে যাওয়াতে ধরা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারের ব্যাপারে অভিযান অব্যাহত আছে।

পুলিশ সূত্রে জানা যায়, তিনজন কে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। গতকাল তাদের কে আদালতে সোপর্দ করা হয়েছে।

২৪ ঘণ্টা / জেআর

24ghonta-google-news
24ghonta-google-news